বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে আলোচিত আন্ত: জেলা মোটরসাইকেল চোর চত্রের সক্রিয় সদস্য মো. সোহেল মোল্যার (৩৫) কাছ থেকে আরো তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, চলতি মাসের শুরুতে পার্শ্ববর্তী আলাফাডাঙ্গায় একটি মোটরসাইকেল চুরিকে কেন্দ্র করে হাতেনাতে সোহেলকে আটক করে পুলিশ। তার স্বীকারক্তি অনুযায়ী ৪ তারিখে মামলার ঘটনার সময় বোয়ালমারী থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছিল। সে সময় আলফাডাঙ্গা থানার এসআই মো. মোশাররফ হোসেন বাদি হয়ে বোয়ালমারী থানায় ৪১৩ ধারায় একটি মামলা করেন। মামলা নং ০১।

ওই মামলার তদন্ত কর্মকর্তা হন এসআই আব্দুর রহমান। মামলার তদন্ত কর্মকর্তা আদালতে আসামির ৪ দিনের রিমান্ড চান। বিজ্ঞ আদালত আসামি সোহেলের দুই দিনের রিমান্ড মুঞ্জুর করেন। সোমবার (১৫ মে) আসামিকে রিমান্ডে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্য অনুযায়ী থানা এলাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একটি সুজুকি, একটি লাল রংয়ের ফেজার এবং একটি লাল রংয়ের হোন্ডা এসএম ১০০ সিসি সর্ব মোট তিনটি মোটরসাইকেল চোরাই সন্ধিগ্ধ হিসেবে উদ্ধার করেন।

থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, সোহেল আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য। আন্ত জেলা চোরাই মোটরসাইকেল কেনাবেচার সাথেও সে জড়িত। তাকে রিমান্ডে আনার পর তার দেওয়া তথ্য মোতাবেক তিনটি মোটরসাইকলে উদ্ধার করা হয়েছে।

মোটরসাইকেলের চেচিস নম্বর পরিবর্তন ও ভূয়া নম্বর প্লেট বানিয়ে অসংখ্য চোরাই মোটরসাইকেল বিভিন্ন এলাকায় বিক্রি করেছে বলে জানতে পেরেছি। এ কাজের সাথে অনেকেই জড়িত বলে আমরা জানতে পেরেছি। তদন্তের স্বার্থে এখনই সব কিছু বলা সম্ভব নয়। বাকি জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।